প্রোডাক্ট ডেলিভারিঃ

আমাদের পার্সেল ক্লোজড বক্স ডেলিভারি হবে অর্থাৎ ডেলিভারির সময় আগে পেমেন্ট করে পার্সেল রিসিভ করতে হবে এবং ডেলিভারির সময় প্রোডাক্ট চেক করে দেখে পছন্দ হলে নেবে পছন্দ না হলে রিটার্ন করার বা ডেলিভারি নেয়ার কোন সুযোগ নেই। ডেলিভারি কোম্পানির কাজ শুধু ডেলিভারি করা, প্রায় সকল টেক বা গ্যাজেট প্রোডাক্ট এর ক্ষেত্রে বিশেষত যেসকল প্রোডাক্ট ব্যাটারি অপারেটেড তা প্রথমে ৩/৬ ঘণ্টা চার্জ দিয়ে যথাযথ নিয়মে টেস্ট করতে হয় কিন্তু ডিভাইস চার্জ করার জন্য কুরিয়ার এজেন্ট নিশ্চয়ই অন্তত ২/৩ ঘণ্টা অপেক্ষা করবেনা এছাড়াও ইনস্ট্যান্ট রিটার্নের কোন সুযোগ নেই। কোন সমস্যা হলে জেন আমাদের সাথে সরাসরি যোগাযোগ করবেন।

প্রোডাক্ট ডেলিভারি পাবার পর বাসায় নিয়ে অবশ্যই ফুল আনবক্সিং ভিডিও করতে হবে।প্যাকেজে কোন কিছু মিসিং বা ভুল প্রোডাক্ট ডেলিভারি হলে এই ভিডিও প্রুফ হিসাবে আমাদের পাঠাতে হবে এবং ইনভেস্টিগেট করে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে। আমাদের দিক থেকে ভুল প্রোডাক্ট ডেলিভারি হলে আমরা নিজ খরচে রিপ্লেস করে দেবো।


রিটার্ন পলিসিঃ

যে সকল প্রোডাক্টের ওয়ারেন্টি থাকে যেমন ৩ মাস, ৬ মাস, ১ বছর ইত্যাদি সেগুলিসহ সকল প্রোডাক্ট ইনভয়েস ডেট থেকে ৭ দিনের মধ্যে প্রোডাক্টের কোন ফল্ট প্রমাণিত হলে তা আমাদের কাছে সুন্দরবন কুরিয়ার বা পাঠাও বা রেডএক্স বা ই-কুরিয়ার বা স্টিডফাস্ট বা অন্য যেকোনো কুরিয়ার যা অফিস ডেলিভারি করে এমন কুরিয়ার দিয়ে নিচের ঠিকানায় কুরিয়ার করতে বলবেন (SA Paribohon এ পাঠাবেন না এদের অফিস ডেলিভারি সার্ভিস নেই তাই এদের ব্রাঞ্চে গিয়ে প্রোডাক্ট কালেক্ট করতে অতিরিক্ত ৩-৭ দিন সময় লেগে যেতে পারে যার ফলে সমাধান দিতেও সময় বেশী লাগবে) –

নোটঃ প্রোডাক্ট পাঠানোর আগে অবশ্যই ডেলিভারির সময় সাথে যা যা পেয়েছে সব কিছু এবং সুন্দর করে বক্স করে র‍্যাপিং করে পাঠাতে হবে। প্রোডাক্টের বক্সে টেপ লাগানো যাবে না। বক্স না থাকলে প্রয়োজনে পত্রিকার কাগজ দিয়ে তার উপড়ে টেপ লাগিয়ে কুরিয়ারে পাঠাতে হবে। ভালভাবে প্যাকিং না করলে প্রোডাক্ট বা বক্স নষ্ট হলে বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে রিটার্ন রিকোয়েস্ট একসেপ্ট করা হবেনা।


কুরিয়ার ঠিকানা আমরা রিটার্ন করার সময় প্রোভাইড করবো।


স্টেপ ১ঃ প্রোডাক্ট আমাদের কাছে পাঠানোর পরে অবশ্যই বুকিং এর স্লিপ কাস্টমার থেকে নিয়ে আমাদের WhatsApp করবেন 01773689338

স্টেপ ২ঃ প্রোডাক্ট আমাদের কাছে আসার পরে চেক করা হবে এবং আপনার অভিযোগ সত্য প্রমাণিত হলে কাস্টমারকে প্রোডাক্ট চেঞ্জ করে দেয়া বা ইস্যু শলভ করে দেয়া হবে।

স্টেপ ৩ঃ আমাদের টেস্টে প্রোডাক্টের কোন ফল্ট না থাকলে আপনার থেকে কুরিয়ার ফী পাবার পর সেই সেম প্রোডাক্ট আবার আপনার ঠিকানায়

কুরিয়ার করা হবে। প্রয়োজনে ভিডিও শেয়ার করা হবে।

স্টেপ ৪ঃ প্রোডাক্টে ফল্ট পাওয়া গেলে,  ইস্যু ফিক্স করে বা রিপ্লেস করে আমাদের নিজেদের খরচে কাস্টমারের ঠিকানায় কুরিয়ার করে দেয়া হবে।

কুরিয়ার ফী কে বিয়ার করবে?
ইনভয়েস ডেট থেকে যদি প্রোডাক্টের ফল্ট  ৭ দিনের মধ্যে হলে কুরিয়ার ফী আমরা বিয়ার করবে কিন্তু যদি ওয়ারেন্টি ইস্যু ৭ দিনের পরে হয় অর্থাৎ যদি ৬ মাসের ওয়ারেন্টির কোন প্রোডাক্ট ২ মাস পরে ওয়ারেন্টি সাপোর্ট প্রয়োজন হয় সেক্ষেত্রে আপ+ ডাউন কুরিয়ার ফী কাস্টমারকে দিতে হবে।

প্রোডাক্ট রিটার্ন করার আগে অবশ্যই কাস্টমারকে সম্ভাব্য সব দিক থেকে প্রপারলি টেস্ট করে কনফার্ম হতে হবে।

ডেলিভারি এবং রিটার্নের জন্য কতদিন সময় লাগতে পারে?

আমাদের দিক থেকে প্রতিটি অর্ডার প্রসেস করার জন্য আমরা ৭২ ঘণ্টা পর্যন্ত সময় নিয়ে থাকি তবে চেষ্টা করি যতদ্রুত সম্ভব কুরিয়ারে হ্যান্ডওভার করতে। সাধারণত ঢাকার ভিতরের ডেলিভারি কুরিয়ারে হ্যান্ডওভার করার ১-৩ দিনের মধ্যে ডেলিভারি হয়। ঢাকার বাইরের ডেলিভারির ক্ষেত্রে ২-৫ দিনে ডেলিভারি হয়ে থাকে।

রিটার্নের ক্ষেত্রে প্রোডাক্ট আমাদের কাছে আসার পরে সেটি চেক করে ইস্যু ফাইন্ডআউট করা থেকে শুরু করে প্রপার সল্যুশন দেয়ার জন্য ৫-১০ দিন সময় লাগতে পারে। এর পরে কুরিয়ারে হ্যান্ডওভার করা হবে। তাই অবশ্যই আপনার ধৈর্য সহকারে অপেক্ষা করতে হবে।